guitar vubon

Aug 23, 2015

song:taray taray---jehms

song:taray taray---jehms


তাঁরায় তাঁরায় # জেমস্

c-----------------
সুন্দরীতমা আমার
------Em----------------------F---------
তুমি নিলীমার দিকে তাকিয়ে বলতে পারো
---------C----------
এই আকাশ আমার।
Am------------------
নীলাকাশ রবে নিরুত্তর
F-----------------------
মানুষ আমি চেয়ে দেখো
Am-------------------
নীলাকাশ রবে নিরুত্তর
F----------------------------------
যদি তুমি বলো আমি একান্ত তোমার,
-------C---------------------Am-----------Em
আমি তারায় তারায় রটিয়ে দেবো তুমি আমার
---------C--------------------Am-----------Em
আমি তারায় তারায় রটিয়ে দেবো আমি তোমার।

C---------------------------
ক্যামেলিয়া হাতে এই সন্ধ্যায়
Em---------------------------F--------C---------
ভালবেসে যতো খুশি বলতে পারো এই ফুল আমার।
Am-----------------------Em---------------
ফুল শুধু ছড়াবে সৌরভ লজ্জায় বলবে না কিছু
ফুল শুধু ছড়াবে সৌরভ লজ্জায় বলবে না কিছুই
-------F----------
ফুল থাকবে নিরব।
--------C---------------------Am-----------Em
আমি তারায় তারায় রটিয়ে দেবো তুমি আমার
--------C--------------------Am------------Em
আমি তারায় তারায় রটিয়ে দেবো আমি তোমার।

C---------------Em------------F--------------
জোছনা লুটালে তুমি অধিকার নিয়ে বলতে পারো
--------C----------
এই জোছনা আমার।
-----Am---------------------Em----------
এই চাঁদ খুঁজবে না উত্তর একবার যদি বলো
------Am--------------------Em-------------------
এই চাঁদ খুঁজবে না উত্তর একবার যদি বলো আমাকে
--------F---------------
আমি থাকবো না নির্বাক,
আমি তারায় তারায় রটিয়ে দেবো তুমি আমার
আমি তারায় তারায় রটিয়ে দেবো আমি তোমার।
-----------------------------------------------
ANWAR HOSSAIN

No comments: