guitar vubon

Apr 16, 2016

ALO ALO ---TAHSAN

                                               
আলো আলো------
-তাহসান
-------------------------------------------------
         G        D       Em    D
তুমি আর তো কারো নও শুধু আমার
  G        D        Em     D
যত দূরে সরে যাও রবে আমার
 G     D        Em    D  
স্তদ্ধ সময়টাকে ধরে রেখে
  G         D        Em      D
স্মৃতির পাতায় শুধু তুমি আমার
     G          D        C
কেন আজ এত একা আমি
   G        D      C
আলো হয়ে দূরে তুমি
 G              D            Em        D
আলো আলো আমি কখনো খুজে পাবো না
 G              D               Em          D
চাঁদের আলো তুমি  কখনো  আমার হবে না
G    D   Em  D    G   D---------------
হবে না   হবে  না   হবে  না   আ আ আ আহ
 G         D     Em      D
রোমণ্হন করি ফেলে আসা
G    D   Em   D
দৃশ্যপট স্বপ্নে আঁকা
G      D     Em      D
লুকিয়ে তুমি কোন সুদূরে
G        D         Em   D
হয়তো ভবিষ্যতের আড়ালে
G       D      Em   D
ঘাষের চাদরে শুয়ে একা
G            D         Em     D
আকাশের পানে চেয়ে জেগে থাকা
      G          D     C
তবে আজ এতো একা কেন
G         D        C
আলো হয়ে দূরে তুমি

G               D            Em        D
আলো আলো আমি কখনো খুজে পাবো না
G              D               Em         D
চাঁদের আলো তুমি  কখনো  আমার হবে না
G    D  Em  D    G   D---------------
হবে না   হবে  না   হবে  না   আ আ আ আহ
---------------------------------------------------
MD.ANWAR HOSSAIN

No comments: